Logo
HEL [tta_listen_btn]

প্রথম বিভাগ ক্রিকেট লীগ জোড়া সেঞ্চুরিতে রেইনবোর জয়

প্রথম বিভাগ ক্রিকেট লীগ জোড়া সেঞ্চুরিতে রেইনবোর জয়

ক্রীড়া সংবাদদাতা
নবাগত ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী। প্রতিপক্ষ এক সময়ের দাপুটে ক্লাব রেইনবো এ্যাথলেটিক ক্লাব। গত মৌসুমে তারা অবনমনে পড়ে প্রথম বিভাগে খেলেছে। ক্লাবের খোলস পাল্টেছে। নতুন করে সাজিয়ে মাঠে নেমেছে তারা। লক্ষ্য প্রিমিয়ারে উঠা। কিন্তু সহজ নয় কাজটি। প্রথম বিভাগে প্রতিদ্ব›িদ্বতা রয়েছে। তবে প্রথম খেলায় নিজেদের শক্তি মত্তার পরিচয় দিয়েছে দলটি। যদিও প্রতিপক্ষ সে তুলনায় অপরিপক্ক। ৪৭ ওভারে ৩৪৭ রান তোলে রেইনবো ৩ উইকেট খুইয়ে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে নবাগত দলটির অধিনায়ক প্রতিপক্ষকে ব্যাট করতে পাঠায়। সুযোগ হাতছাড়া করেনি। ৬৮ বলে তুফানি ব্যাটে সাদ্দাম ১০১ রান করেন ৭ ছয় ও ৭ চারে। আবু তাওয়ামা করেন ১০৫ বলে ১০৮ রান ৯ চার ও ৩ ছয়ে। ইমরান ফিরেন ৫২ রানে ৬ চার ও ২ ছয়ে। আফসার করেন ৫ চার ও ২ ছয়ে ৪১, ধ্রæব ফিরেন ১৩ রানে। ইমন, হাসান ও সাইফুল্লাহ ১টি করে উইকেট পান।  জবাব দিতে গিয়ে নবাগত দলটি ৪১.৩ ওভারে ২৬৪ রানে থামে। দলের উইকেট কিপার সোয়ান সাকিন ৮ রান দূরে থেকে সেঞ্চুরি বঞ্চিত হন। তার ইনিংসে ছিল ৯ চার ও ৬ ছক্কা। সুব্রত ফিরেন ৩৭ রানে। ফজলে রাব্বি ৪ চার ও ১ ছক্কায় করেন ৩০ রান। মিহাদ আউট হন ২৫ রানে। ইমন ফিরেন ২ ছয় ও ১ চারে ২৩ রানে। রেইনবোর আবু সাইদ পান ৪ উইকেট। ৮৩ রানে জয় পায় রেইনবো এসি।
সংক্ষিপ্ত স্কোরঃ রেইনবো এসিঃ ৩৪৭/৩ (৪৭ ওভার), আবু তাওয়ামা-১০৮, সাদ্দাম-১০১, ইমরান-৫২, আফসার-৪১, ধ্রæব-১৩। অতিরিক্ত-৩২। ইমন-১/৬৬, হাসান-১/৬২, সাইফুল্লাহ-১/৩৭।
ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমীঃ ২৬৪/১০ (৪১.৩ ওভার), সোয়ান সাকিন-৯২, সুব্রত-৩৭, ফজলে রাব্বি-৩০, মিহাদ-২৫, ইমন-২৩। অতিরিক্ত-২০। আবু সাইদ-৪/৪৫, জুয়েল-২/৪৭।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com